Breaking News

যেসব কারণে স্ত্রী অতৃপ্ত – সকল স্বামীর জানা উচিত ভিডিওটি

অরগাজম বা চূড়ান্ত সুখ যে কেবল পুরুষের জন্য নয়। নারীরাও যে অরগাজম লাভ করতে পারেন এবং সেটা পুরুষদের মতই প্রত্যেক মিলনে, এই ব্যাপারটি জানেন না প্রচুর নারী। কীভাবে অরগাজম লাভ সম্ভব, কোন পজিশনে মিলিত হলে অরগাজম সহজে আসে ইত্যাদি বিষয়ে অজ্ঞতার কারণে নারীরা রয়ে যান অসুখী।

আপনি যদি নরমাল সেক্স এর মাধ্যমে আপনার স্ত্রীর অর্গাজম না করতে পারেন তাহলে বাজার থেকে এখন অনেক ছোট ছোট সেক্সটয় পাওয়া যায় যা দিয়ে আপনার ওয়াইফ এর সাথে সেক্স করার সময় আপনি খুব সহজেই তার অর্গাজম করিয়ে দিতে পারবেন। ওয়াইফ যদি সেক্সে সন্তুষ্ট না থাকে তাহলে সে পরপুরুষে আসক্ত হয়ে পড়ে। এজন্য আপনি নিজেই সেক্সটয় কিনে কনডমের উপরে পড়ে খুব সহজেই তার অর্গাজম করাতে পারেন। এগুলো কিনতে সর্বোচ্চ বারোশো টাকা থেকে দুই হাজার টাকা লাগতে পারে।

আলীএক্সপ্রেস থেকে এরকম একটি সেক্সটয় গোপনে নে আপনার স্ত্রীকে চমকে দিন। মনে রাখবেন সেক্স লাইফ নিয়ে যে এই নারীরা অসন্তুষ্ট স্বামীর ও উচিত তাদের জন্য অর্গাজমের ব্যবস্থা করা।

আলীএক্সপ্রেস থেকে আনা কনডমের উপর পরা সেক্স টয় লিংক

৭) শারীরিক-মানসিক সমস্যা নিয়ে সংকোচ

যৌনতায় আগ্রহ নেই বা যৌনতা ঘিরে কোন শারীরিক সমস্যা বোধ করছেন? এমন অবস্থায় ডাক্তারের কাছে যান না অধিকাংশ নারী। ফলে সামান্য একটু চিকিৎসার অভাবেই তাঁদের যৌন জীবন রয়ে যায় বিভীষিকা ময়।

৮) যৌনতা ঘিরে ভয়

অনেক নারীর মাঝেই যৌনতা বিষয়ে নানান রকমের ভীতি কাজ করে। ফলে এই বিষয়টি সম্পর্কে তাঁরা কখনো সহজ মনোভাব পোষণ করতে পারেন না, চিরকাল বিষয়টি নিয়ে আড়ষ্টতা রয়ে যায়।

Check Also

ঠোঁটের কালচে দাগ দূর করার ঘরোয়া উপায়

অনেকে খুব গাঢ় শেডের লিপস্টিক ব্যবহার করেন। তবে এই গাঢ় শেডের লিপস্টিক ঠোঁট রাঙাতে গিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *