আগামী ১০ সেপ্টেম্বরই মা হচ্ছেন নুসরাত

নুসরাতের মা হওয়ার খবরে তোলপাড় টলিপাড়া। এখনও অবধি মুখ না খুললেও ইনস্টা স্টোরিতে মাঝেমধ্যেই মনের ভাব তুলে ধরেছেন অভিনেতা-সাংসদ। এরই মধ্যে ভারতীয় গণমাধ্যম জি ২৪ ঘণ্টার নতুন খবর, ১০ সেপ্টেম্বরই মা হবেন নুসরত। তবে এই খবরই ছিল না নুসরাতের স্বামী নিখিলের কাছে।

মিডিয়াকে দেওয়া বিভিন্ন সাক্ষাতকারে নুসরত নিজেদের প্রেম-কাহিনী জানিয়েছিলেন। রঙ্গোলির ব্র্যান্ড অ্যাম্বাসাডর থাকা অবস্থায় নুসরাতের প্রেমে পড়েন নিখিল। প্রায় এক বছর ডেট করার পর পরিবারের অমতে গিয়েই নুসরতকে বিয়ে করেন রঙ্গোলি ব্র্যান্ডের মালিক নিখিল।

নুসরাতের এক বন্ধুর সূত্রে খবর বিয়ের পর থেকেই নিখিল আলাদা থাকতেন শুরু করেন নুসরতের সঙ্গে। তাঁরা ভালবেসে বিয়ে করেন একে অপরকে। বিয়ের বছর ঘোরার আগে থেকেই দুজনের মধ্যে সমস্যা শুরু হয়।

নিখিলের এক কাছের বন্ধু জানান কিছু বন্ধুদের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নুসরত, নিখিলই ফ্লাইটের টিকিট ও রিসর্ট বুক করে দেন। পরে রিসর্টের মালিক নিখিলের বন্ধু হওয়ায় তিনি জানতে পারেন যশের সঙ্গেই ছিলেন নায়িকা। সেই থেকেই সমস্যার সূত্রপাত।

এরপর দক্ষিণেশ্বরের মন্দিরে দাঁড়িয়ে মদন মিত্রের সঙ্গে যশ ও নুসরতের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হয় সেদিন নাকি নুসরাতের পরনে ছিল রঙ্গোলির শাড়ি, এবং সেদিনই যশকে বিয়ে করেছিলেন নুসরত!

বিবাহ বন্ধনে আবদ্ধ থেকেও কি করে বিয়ে করলেন নুসরত, এ প্রশ্ন উঠছিল। সূত্রের খবর তুরস্কে নিখিল-নুসরতের সোশ্যাল ম্যারেজ জাঁকজমকভাবে হলেও রেজিস্ট্রেশন হয় নি তাঁদের। অন্যদিকে এই বিষয়ে জি ২৪ ঘণ্টার তরফে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন-নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তিনি চান নুসরত ভাল থাকুন। এখনও অবধি নুসরত যে ফোর্ড গাড়ি চড়েন তা আসলে নিখিলের গাড়ি। নুসরত ইডেনে যে ফ্ল্যাটে থাকেন তার মধ্যে ৬০ লক্ষ টাকা নিখিলের দেওয়া।

এমনকি নুসরতের বোনের পড়াশুনার দায়িত্বও নিয়েছিলে নিখিল। নুসরাতের মা হওয়ার খবর পেয়ে সিভিল স্যুট ফাইল করেছেন নিখিল, যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয় নি তাই অ্য়ানালমেন্ট করেই দুজনে আলাদা হতে চান নিখিল।

নিখিলের এক ঘনিষ্ট বন্ধুর মতে নুসরতের রাজনৈতিক কেরিয়ারেও নিখিলের অবদান অনেক। নুসরতকে সব বিষয়েই প্রাধান্য দিয়ে এসেছেন তিনি। এমনকি আলাদা থাকার সময়ও নুসরত নিখিলকে জানান তিনি ফিরে আসবেন। একটু সময় চান। ধীরে ধীরে চারিদিকে নুসরতের যশের সঙ্গে সম্পর্কের খবর ছড়িয়ে পড়ায় নিখিল তা মেনে নিতে পারেন না।

নিখিলের পরিবার সূত্রে জানা যায় তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। নারীদের প্রতি আস্থা হারিয়ে ফেলেছেন তিনি, এতটাই তিক্ত তাঁর বৈবাহিক জীবন। নিখিলের অত্যন্ত ঘনিষ্ঠ সূত্রে জানা যায় যশ ও নুসরতকে একসঙ্গে দেখেও ফেলেন নিখিল। যদিও এই বিষয়ে একেবারেই স্পিকটি নট নুসরত। জল্পনা চলছেই, এখনও অবধি মুখ খোলেন নি নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্যে ভরে উঠেছে, এরপরও নুসরতের উত্তরের অপেক্ষায় সকলে।

সূত্রঃ জি ২৪ ঘণ্টা

Facebook Comments Box