করোনায় প্রাণ হারালেন আরো এক সম্মুখ যোদ্ধা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইনে চিকিৎসাধীন অবস্থায় নান্দাইল থানার এক উপ-পরিদর্শক এস আই(নিরস্ত্র)মোঃনাজিম উদ্দিন’র(৪১) মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০এপ্রিল) সকালে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত উপ-পরিদর্শক এসআই(নিরস্ত্র) নাজিম উদ্দিন ময়সনসিংহ জেলার নান্দাইল থানায় কর্মরত ছিলেন। তিনি শেরপুর জেলার নকলা থানার ছাতুগাঁও গ্রামের বাসিন্দা ছিলেন।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ। তিনি বলেন, গত মার্চ মাসের ২৭ তারিখ এসআই নাজিম উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হওয়ার পর এপ্রিল মাসের ৪ তারিখ পর্যন্ত বাসায় চিকিৎসা নেয়ার পর শারীরিক অবস্থা খারাপ হওয়ার হলে পরদিন ৫ এপ্রিল রাজারবাগ পুলিশ লাইনে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে তিনি মারা যান।

তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

করোনায় এসআই (নিরস্ত্র) নাজিম উদ্দিনের মৃত্যুতে পুলিশ সুপার, ময়মনসিংহ জনাব মো. আহমার উজ্জামান, পিপিএম-সেবা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

Facebook Comments Box