কাকে রেখে কাকে তেল মারব এটাই এখনও বুঝি না: অরুণা বিশ্বাস

ঘটনা আলো;চনায় আসা মানেই সামাজিক মাধ্যমে জনগণের প্র;তি;বাদ। সেমস;য় চু;প থাকে;ন না দে;শে;র তারকারাও। অথচ নিজে;দের সহ;কর্মী নায়ি;কা প;রীম;ণির স;ঙ্গে য;খন এম;নটা ঘট;ল, তখ;ন নি;শ্চুপ সবা;ই।

গতকাল সামাজিক মাধ্যমে একটি পোস্ট করে পরীমণির ধ;র্ষ;ণে;র চেষ্টা;র অ;ভি;যো;গ লে;খেন। এ;রপর এক সংবাদ সম্মেলনের মাধ্য;মে গণমাধ্য;মে ঘ;টনা;র বর্ণ;না দে;ন এই না;য়ি;কা। চার;দিন ;আগে বি;ভিন্ন সহ;কর্মী ও শিল্পী সমি;তিকে বি;ষয়টি জানি;য়েও কা;উকে পা;শে পা;ননি তিনি।

তবে সেই ঘটনার যখন সবার সামনে এলো তখন কেউ কেউ সাড়া দিলেন। তাদের একজন বরেণ্য অভিনেত্রী অরুণা বিশ্বাস। সামাজিক মাধ্যমে জানালেন তার প্র;তি;বা;দ।

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা তার প্রোফাইলে পরীমণির ঘ;টনার ;প্রতি;;বা;দ করে একটি স্ট্যাটাস দেন। সেখানে এই অভিনেত্রীর সঙ্গে এক হয়ে কমেন্টে অরুণা বিশ্বাস লেখেন, ‘পাশে দাঁড়ানোর জন্য মাথা থাকা লাগে, আমরা জ্বলতে জ্বলতেই তো শেষ, সারাদিন বিক্রি করা শিল্পী আমরা, তাই কাকে রেখে কা;কে তে;ল; মা;র;ব; এটাই এখনও বুঝি না।

তিনি লেখেন, ‘পরীকে আমি ব্যক্তিগত ভাবে জানি না, কিন্তু নারী হিসেবে আমার প্রতিবাদ, নারীকে সন্মান দিন।’

উল্লেখ্য, রোববার (১৩ জুন) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পরীমণি স্ট্যাটাস দিয়ে জানান, তাকে হ;;ত্যা ও

ধ;;;র্ষ;;ণের চে;ষ্টা করা হয়েছে। এর;পর তিনি; প্রধানমন্ত্রী;র উদ্দেশে তিনি লেখেন, ‘মাননীয় প্রধান;মন্ত্রী শেখ হাসিনা। আমি

পরীমণি। এ দে;শের একজন বাধ্যগত না;গরিক। আ;মার পেশা; চলচ্চিত্র। আ;;মি শারী;রিক ;শি;কার হয়ে;ছি। আ;মা;কে রে;;প এবং হ;;ত্যা করা;র চে;ষ্টা ক;রা হয়ে;ছে। আ;মি এর বি;চার ;চাই।’

Facebook Comments Box