গর্ভে থাকা সন্তানের আসল বাবা কে জানেন না নুসরাত

মা হতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। শুক্রবার সকাল থেকে তার মা হওয়ার গুঞ্জন টলিপাড়ার অন্দরে ছড়িয়ে পড়েছে বলে আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে।

তবে এ ব্যাপারে নুসরাতের কোনো মন্তব্য পাওয়া যায়নি বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। এদিকে নুসরাতের স্বামী নিখিল জৈন আনন্দ বাজারকে বলেছেন, ‘এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনো সম্পর্ক নেই।

এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’ দুই বছর আগে ঘটা করেই নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। তবে বছর না গড়াতেই শুরু হয় তাদের সম্পর্কের টানাপোড়েন।এদিকে অভিনেতা যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে নুসরাতের। বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায় তাদের। এ নিয়ে শুরু হয় যশ-নুসরাত নতুন রসায়নের ইঙ্গিত।

নুসরাত-যশের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।এক মাস আগেই তারা এই সুখবর পেয়েছেন বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। এখন এই জুটি কবে মা-বাবা হওয়ার বিষয়টি স্বীকার করে সেটাই দেখার বিষয়।

আরও পড়ুন=আগামীকাল ভারতের বিপক্ষে ম্যাচের আগে গতকাল শনিবার বাংলাদেশ অনুশীলনে নেমেছে কাতার ইউনিভার্সিটি মাঠে। স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় বাংলাদেশ দল যখন অনুশীলন শুরু করেছে।

গতকাল বাস থেকে নেমে অনুশীলন মাঠে যাওয়ার পর অসহনীয় গরমে কাহিল অবস্থা ফুটবলারদের। টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, ফুটবলাররা যখন অনুশীলন শুরু করে তখন সেখানকার তাপমাত্রা ছিল ৪৮ ডিগ্রি সেলসিয়াস।

কাতার যাওয়ার আগে ঢাকাতেও বাংলাদেশ দল প্রচন্ড গরমে অনুশীলন করেছে। যদিও শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের সময় দোহার জসিম বিন হামাদ স্টেডিয়ামে তাপমাত্র ২২ থেকে ২৫ ডিগ্রির মধ্যে নিয়ন্ত্রণে রেখেছিল আয়োজকরা।

আগামীকাল সোমবার ভারতের বিপক্ষে ম্যাচটিও একই মাঠে, একই সময় অনুষ্ঠিত হবে। ওই ম্যাচের সময়ও কাতার ফুটবল অ্যাসোসিয়েশন মাঠের তাপমাত্রা নিয়ন্ত্রণ করে ২২ থেকে ২৫ ডিগ্রির মধ্যে রাখবে।

Facebook Comments Box