গুলশানের ফ্ল্যাট থেকে কলেজছাত্রীর ঝু’লন্ত মর’দেহ উ’দ্ধার

রাজ’ধানীর গুল’শা’নের একটি অভি’জাত ফ্ল্যাট থেকে মোসা’রাত জাহান (মুনিয়া) না’মের এক কলে’জছা’ত্রীর ঝু’ল’ন্ত ম’র’দেহ উ’দ্ধার করেছে পুলি’শ।

সোমবার রাতে গুল’শান ২ নম্বরের ১২০ নম্বর স’ড়’কের একটি ফ্ল্যা’ট থেকে তার ম’রদে’হটি উ’দ্ধার করা হয়। নি’হত মুনিয়া ঢাকার একটি কলে’জের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

সোম’বার রাতে খবর পেয়ে পুলি’শ বাইরে থেকে লাগানো তা’লা ভে’ঙে তার লা’শ সি’লিং ফ্যা’নের স’ঙ্গে ঝুল’ন্ত অব’স্থায় পায়।

গুল’শান থা’নার ভার’প্রা’প্ত কর্ম’কর্তা (ওসি) আবু’ল হাসান জানিয়েছেন, ওই ত’রু’ণী ফ্ল্যা’টটি’তে একাই থাক’তেন। সোম’বার সন্ধ্যায় গ্রামের বাড়ি কু’মিল্লা থেকে তার বোন এসে দর’জা বন্ধ পান। তিনি মুনিয়াকে ফোন দিলেও রিসি’ভড করছিলেন না। এরপর পুলি’শ’কে খবর দিলে রাতে বাইরে থেকে তালা ভে’ঙে তার লা’শ উ’দ্ধা’র করা হয়।

ওসি বলেন, ‌‘প্রাথ’মিক’ভাবে গলা’য় ফাঁ’স লা’গিয়ে ওই ত’রুণী আ’ত্মহ’ত্যা করেছেন বলে ধা’রণা করা হচ্ছে। তবে ম’য়নাত’দন্তে’র আগে বিষ’য়টি নি’শ্চিত হওয়া যাবে না।’

নিহতের স্বজ’নের বরাতে পুলি’শ জানায়, মুনি’য়া তার বড় বোনকে ফোন করে বলেছিলেন ঝা’মে’লায় পড়ে’ছেন। এ কথা শুনে তার বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় এসে স’ন্ধ্যার দিকে ওই ফ্ল্যা’টে যান। দরজায় ধা’ক্কা’ধা’ক্কি করলেও বোন দর’জা খুলছি’লেন না। এরও কিছু’ক্ষণ আগে থেকে তিনি মু’নি’য়ার ফো’ন ব’ন্ধ পাচ্ছিলেন।

পুলি”শের গুল’শান জো’নের এক’জন কর্ম’কর্তা বলেছেন, তারা ভব’নটির সিসি ক্যামে’রার ফু’টেজ এবং মুনি’য়ার ব্যব’হৃত মোবা’ইল ফোন ও ল্যা’পটপ’সহ ডি’জি’টাল ডি’ভাই’সগুলো জ’ব্দ করে’ছেন। এগু’লো যা’চাই করে তারপর সব বলা যাবে।

Facebook Comments Box