গ’/র্ভ’নিরো’ধক ও’ষুধে’র প্রচারে নেমেছেন নুসরাত

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় নায়িকা নুসরাত। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, নিজে অ’ন্তঃস’ত্ত্বা হয়েও গ’/র্ভ’নিরো’ধক ও’ষুধে’র প্রচারে নেমেছেন নুসরাত জাহান। এ নিয়ে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে। যে বিজ্ঞাপনের শিরোনাম, ‘হার না মানা’। সেই সমস্ত নারীদের গল্প এখানে উঠে এসেছে, যাঁরা সমাজের বিরুদ্ধে লড়াই করেছেন নিজেদের স্বার্থে।

বুধবার (৯ জুন) এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত জাহান কারো নাম না করে নিখিলের বক্তব্যের বিরোধিতা করেছেন। নুসরাত ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘ধনী’ বলেই একজন একা নারীকে যেমন খুশি বলা যায়, তাঁকে ছোট করা যায়, এ রকম অধিকার কেউ দেয়নি কাউকে।

আরও পড়ুন=রাস্তার পাশে কিংবা উন্মুক্ত স্থানে টেবিল-চেয়ার পেতে বসেছেন স্বাস্থ্যকর্মীরা। পথচারীদের ডেকে এনে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করছেন। উপসর্গ না থাকায় শুরুতে অনেকে নমুনা দিতে চান না। পরে স্বাস্থ্যকর্মীদের পীড়াপীড়িতে নমুনা দিয়ে কয়েক মিনিটের মধ্যেই অনেকে বিস্মিত। কারণ, তাঁদের অনেকেই করোনা পজিটিভ।

দৈবচয়ন পদ্ধতিতে পথচলতি মানুষের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার পর উদ্বেগজনক চিত্র পাওয়া গেল উত্তরের সীমান্ত জেলা নওগাঁয়। গত রোববার থেকে মঙ্গলবার এই তিন দিনে ১১টি উপজেলায় ১ হাজার ৮৩২ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। পরীক্ষায় ১৬৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। শনাক্তের হার ৯ শতাংশ। স্বাস্থ্য বিভাগের স্থানীয় কর্মকর্তারা বলছেন, আক্রান্ত ব্যক্তিদের অধিকাংশই উপসর্গবিহীন ছিলেন।

Facebook Comments Box