ঘটনার পর তার কাছে এসে কি বলেছিলেন পরীমনি, জানালেন জায়েদ খান

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মা সম্বোধন করে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি।

স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইলেন এ চিত্রনায়িকা। যেখানে তিনি অভিযোগ করেছেন, তাকে ধ;;র্ষ;;ণ ও এবং হ;ত্যা;র; ;চেষ্টা ক;রা হয়েছে। তি;নি ;নির্যা;তি;;ত হয়েছেন।

রোববার সন্ধ্যা ৭টা ৫৩ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে এসব অভিযোগ করেছেন পরীমনি, যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় চলছে।

পরীমনি জানিয়েছেন, গত চার দিন ধরে থানা থেকে শুরু করে চলচ্চিত্র বন্ধুদের কাউকে পাশে পাননি তিনি। চলচ্চিত্র শিল্পী সমিতিতেও অভিযোগ নিয়ে গেছেন।

কিন্তু তিনি কোনো প্রতি;কার পাননি। যাদের;কে পেয়ে;ছেন সবাই বিস্তারিত ঘটনা জেনে ‘দেখছি’ বলে চু;প হয়ে গেছে। তাই বাধ্য হয়ে সামাজিক ;যোগা;যোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন।

পরীমনির এমন অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানও।

এক গণমাধ্যমকে তিনি বলেন, ‘পরীমনি আমার সঙ্গে যোগাযোগ করেছিলেন। একটি অ;নাকাঙ্ক্ষিত ঘ;টনার বিচার চান তিনি।’তবে অনা;কাঙ্ক্ষিত ঘটনা;য় পরীমনি কতটা ভুক্তো;ভোগী হয়েছেন বা ঘটনা;টি কি সে বিষয়ে কিছু জানাননি জায়েদ খান।

তবে এটাই স্পষ্ট যে, জায়েদ খানসহ শিল্পী সমিতির কেউ কেউ ঘটনার প্রসঙ্গে অবগত আছেন।
কী ছিল সেই ঘটনা আর অভিযুক্ত কে বা কারা – সেই বিষয়ে সংবাদ সম্মেলনে অচিরেই প্রকাশ করবেন বলে জানিয়েছেন পরীমনি।

এ ব্যাপারে জানতে চাইলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান জানান, ঘটনার পরদিন বৃহস্পতিবার (১০ জুন) রাতে পরীমনি আমার সঙ্গে যোগাযোগ করেন। তখন পরী আমাকে জানান, আইজিপি স্যারের সঙ্গে আমার

একটু দেখা করা দরকার। তোমরা আমাকে তার সঙ্গে দেখা করার ব্যবস্থা করে দেও। কেনো দেখা করার দরকার বা কি হয়েছে জানতে চাইলে পরী জানান, উত্তরা বোট ক্লাবে তাকে চার-পাঁচজন মিলে নি;র্যা;ত;ন ও ধ;র্ষণ;চে;ষ্টা; করে;ছে। কারা নি;র্যা;;ত;ন করে;ছে তাদে;র নাম বা প;রিচয় কি জানতে চাই;লেও পরী আ;মাকে তখন জানায়নি।

পরীমনির সংবাদ সম্মেলনেই সেই অভিযুক্ত ব্যক্তির নাম জানতে পেরেছেন বলে দাবি করে জায়েদ খান জানান, অভিযুক্ত ব্যক্তির নাম পরীমনি আমাকে ঘটনার পরে জানায়নি। শুধু বলেছে সেখানে চার-পাঁচজন ছিল এবং তাদের

মধ্যে একজন এক পুলিশ কর্মকর্তার বন্ধু বলে পরিচয় দিয়েছেন। পরীমনির সংবাদ সম্মেলন থেকেই নাসির উদ্দিন

নামের অভিযুক্ত ওই ব্যক্তির নাম জানতে পারলাম। অভিযুক্ত ব্যক্তিকে আমি চিনিনা। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গেও তার কোনো সম্পূক্ততা নেই।

শিল্পী সমিতির কাছেও অভিযোগ নিয়ে প্রতিকার পাননি বলে পরীমনি যেই অভিযোগ তুলেছেন সে সম্পর্কে জানতে চাইলে জায়েদ খান জানান, শিল্পী সমিতি শিল্পীদের স্বার্থ রক্ষায় কাজ করে।

পরীমনির এই ঘটনা জানার পর আমি ওকে পুলিশের কাছে যাওয়ার পরামর্শ দেই। কিন্তু পরীমনি সরাসরি আইজিপি

মহোদয়ের কাছেই এই অভিযোগ করবেন বলে জানান। এরপর পরীকে একটি লিখিত সাহায্যর আবেদন দিতে জানাই সমিতি বরাবর।

পরীমনির পাশে ছিলাম বলে দাবি করে জায়েদ খান জানান, শিল্পী সমিতির ;পক্ষ থেকে আমরা পরীমনির পাশে ছিলাম। আমরা চাই পরীমনি তার বি;রু;দ্ধে অ;ন্যায়ের সঠি;ক বিচা;র পা;ক।

Facebook Comments Box