চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের আপ’ত্তিকর ভিডিও ফাঁ’স

দেশীও সিনেমার দর্শক’নন্দিত পরিচালক সোহানুর রহমান সোহান। একা’ধিক ব্যবসা সফল হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি নেট দুনি’য়ায় ছড়িয়ে পড়েছে তার একটি ভিডিও। যাতে বেশ আপ’ত্তিকর অ’বস্থায় দেখা গেছে সোহানকে।

বুধবার (৯ মে) রাত ১০টার দিকে দেশী একটি টিভি চ্যানেলকে বলেন, ‘আমি আমার ব্য’ক্তিগত ডাক্তা’রের সাথে ভিডিও কলে কথা বলছিলাম। কে বা কারা এটি ভিডিও করে ছড়িয়ে দিয়েছে।

আমাদের পরিচালক সমিতির নির্বাচনের সময় কেউ উদ্দে’শ্যপ্রণো’দিতভাবে কাজটি করেছে। এটি একে’বারেই আমার ব্যক্তি’গত ভিডিও। আমার সম্মান’হানি করার জন্য কেউ এটি করেছে।

বিষয়টি নিয়ে আইনের দ্বা’রস্থ হয়েছেন সোহান নিজেই। ৩১ মার্চ রাজ’ধানীর তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। যার নম্বর ১৪৭৯।

জিডিতে ‘কেয়া’মত থেকে কেয়া’মত’ খ্যাত নির্মা’তা সোহান উল্লেখ করেন, ৩০ মার্চ আনু’মানিক বিকেল ৩টায় তার হোয়া’টস্যাপ হ্যা’ক করা হয়। এসময় তার কিছু ব্যক্তিগত ভিডিও নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রচার করে। এতে তার সুনাম ও সম্মান প্রচ’ণ্ড’ভাবে ক্ষতি’গ্রস্ত হয়েছে।

২ মিনিট ৫০ সেকে’ন্ডের ভিডিওটি সেই টিভি চ্যানেলের প্রতিবেদকের হাতে এসেছে। তাতে নিজের শরী’রের গো’পন অংশ প্রদর্শন করতে দেখা গেছে সোহানকে। এ সময় সম্পূ’র্ণ বস্ত্র’হীন ছিলেন তিনি। তাকে কথা বলতেও দেখা গেছে। তবে অপর প্রান্তে কে ছিলেন তা নিশ্চিত করা যায়নি।

Facebook Comments Box