তুমি ভালো থেকো বাবু’ তিক্ততা পেরিয়ে নিখিলের শুভেচ্ছা

বুধবার সকালেই সংবাদ মাধ্যমকে দেওয়া বয়ানে নুসরত একাধিক অ’ভিযোগ আনেন নিখিলের বিরু’দ্ধে। তাঁদের বিয়ে কে বৈধ বলে মান্যতা দিতেও অস্বীকার করেন তিনি। তাঁর বয়ানে এই বিয়েকে নুসরত আর পাঁচটা সম্পর্ক কিংবা লিভ-ইনের সমতুল্য বলতে পিছ পা হননি।

এই সময় ডিজিটালের পক্ষ থেকে নিখিলের স’ঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বি’ষয়ে মুখ খুলতে চাননি। সংক্ষি’প্ত প্রতিক্রিয়া, ‘তুমি ভাল থেক বাবু’। নিখিল জানান, বি’ষয়টি এখন আ’দালতের বিচারাধীন তাই এই বি’ষয়ে মন্তব্য না করাই ভালো।

নিখিলের বিরু’দ্ধে টাকা নয়ছয়ের অ’ভিযোগ তুলেছেন নুসরত। তার প্রেক্ষিতে সরাসরি জবাব এড়িয়ে নিখিল শুধই মুচকি হাসলেন। অন্যদিকে নুসরত বলেছেন, ‘আমি কোনওদিন কারও ক্রে’ডিড কার্ড ব্যবহার করিনি। কিন্তু, যিনি নিজেকে ধনী বলে দাবি করছেন (পড়ুন

নিখিল জৈন) এবং আমি তাঁকে ব্যবহার করছি বলছেন তিনি অবৈ’ধভাবে আমা’র ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকী, আমা’দের বিচ্ছেদ হওয়ার পরও নিখিল আমা’র ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। আমি বি’ষয়টি ব্যাঙ্ক ক’র্তৃপক্ষকে জানিয়েছি। শীঘ্রই পুলিশের দ্বারস্থ হব।’

এখানেই শেষ নয় নুসরত আরও জানিয়েছেন, তাঁর ব্যগ জামাকাপড়, গয়না এখনও নিখিলের বাড়িতেই রয়েছে। তাঁর উদ্দেশ্যে নুসরতের তোপ, ‘বড়লোক বলেই এক মহিলার উপর আঘা’ত হানা যায় না। আমি কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে নিজের পরিচয় তৈরি করেছি।’ প্রস’ঙ্গত, নুসরত জাহানের মা হওয়ার খবর সামনে আসতেই শুরু হয়েছে তোলপাড়।

নায়িকার দাম্পত্য জীবন নিয়ে শুরু হয়েছে কা’টাছেঁড়া। যদিও মা হওয়ার বি’ষয়ে এখনও চুপ অ’ভিনেত্রী। জল্পনা নুসরতের সন্তানের বাবা টলিউড অ’ভিনেতা যশ দাশগু”প্ত । এদিকে নিখিলের স’ঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার আগেই কিভাবে যশের সন্তানের মা হলে চলেছেন অ’ভিনেত্রী, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেট নাগরিকরা।

Facebook Comments Box