দুর্ঘটনায় আহত প্রিয়াঙ্কার স্বামী নিক

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস বাইক দুর্ঘটনায় আহত হয়েছেন। ছোটপর্দার জনপ্রিয় শো অলিম্পিক ড্রিমস এর শুটিং চলাকালীন এই দুর্ঘটনার কবলে পড়েন এই জনপ্রিয় মার্কিনি পপ তারকা। সূত্র: জিনিউজ।

এই শোয়ে নিকের সঙ্গে ছিলেন তার দুই ভাই জো জোনাস ও কেভিন জোনাসও। এ ঘটনার শোনার পরপরেই লন্ডনে শুটিং সেরে দ্রুত যুক্তরাষ্টে উড়ে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। জানা যায়, এই অলিম্পিক ড্রিমস প্রতিযোগিতায় বিভিন্ন ধাপ পেরোতে হয় অংশগ্রহনকারীদের। এর মধ্যে একটি ছিল স্পোর্টস মোটরসাইকেল করে মাটির উঁচু উঁচু ঢিপি পেরোনো। তাতেই দিব্যি রাজি হয়েছিল জোনাস ভাইরা। এরপরেই ঘটে বিপত্তি।

শুটিং চলাকালীন মাটির উঁচু ঢিপি পেরোতে গিয়ে বাইকসহ সজোরে আছড়ে পড়েন নিক। টাল সামলাতে না পেরে পিছনে থাকা তার দুই ভাই জো ও কেভিন সাইকেল থেকে গড়িয়ে পড়েন নিচে। এরপরেই অবশ্য নিককে বাঁচাতে ছুটে আসেন তারা। এ ঘটনায় বেশ আঘাত পান নিক জোনাস। এরপর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় নিককে। ভিডিওতে দেখাও যায় স্ট্রেচারে করে আহত নিককে তোলা হচ্ছে অ্যাম্বুলেন্সে।

তবে গভীর চোট পাওয়া সত্ত্বেও কাজ চালিয়ে গেছেন নিক। বাইক দুর্ঘটনা যে তাকে দমিয়ে রাখতে পারেনি তার প্রমাণ হাসপাতাল থেকে ছাড়া পাওয়ামাত্রই দুই ভাই জো এবং কেভিনের সঙ্গে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড –এর সঞ্চালনার কাজও করছিলেন।

Facebook Comments Box