দেশে ২৪ ঘণ্টায় দ্বিগুণ হারে বেড়েছে করোনার সংক্রমণ

দেশে ফের বেড়েছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা শনাক্ত হয়েছে ২ হাজার ৩২২ জন। গতকাল ১ হাজার ৯৭০ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। এদিকে গত ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যের সংখ্যাও। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জনের মৃত্যু হয়েছে।

এ পর্যন্ত করোনায় দেশে মোট মৃত্যু হয়েছে ১২ হাজার ৯১৩ জনের। শনাক্ত ১ হাজার ৯৭০ জন সহ মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ লাখ ১৫ হাজার ২৮২ জনে। মঙ্গলবার (৮ জুন) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এদিকে, করোনার ছোবলে বিপর্যস্ত বিশ্ব। সারা বিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১৭ কোটি ৪৩ লাখ ৭০ হাজার ৩২৫ জন মানুষ এবং প্রাণঘাতী এই ভাইরাসের সাথে যুদ্ধে নেমে পরাজিত হয়ে মারা গেছে মোট ৩৭ লাখ ৫১ হাজার ৮৯৩ জন মানুষ। প্রতিদিনই শনাক্ত হচ্ছে লক্ষাধিক মানুষ। আরও বড় হচ্ছে মৃত্যুর মিছিল।

গেল ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৩ লাখ ১২ হাজার ২৭৮ জন। অপরদিকে একই সময়ে মারা গেছে ৭ হাজার ৯০০ জন। এদিকে গেল ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়েছে ৫ লাখ ৬৬ হাজার ৩৪০ জন। ফলে মোট সুস্থ হয়েছে ১৫ কোটি ৭৮ লাখ ৯৪ হাজার ১০৪ জন।

Facebook Comments Box