নায়িকা হতে অভি’মানে ঘর ছাড়ে ১২ বছরের মিথিলা

স্কুলপড়ুয়া মিফতাউল জান্নাত মিথিলা। টিভি সি’রিয়ালে বু’দ হয়ে মনে স্বপ্ন জাগে না’য়িকা হ’ওয়ার। কিন্তু সেই স্ব’প্নে বা’ধা হয়ে দাঁ’ড়ায় পরিবারের ধর্মীয় অনু’শা’সন। চলে ব’কাঝ’কাও। তাই অভি’মানে কাউকে কিছু না জানি’য়ে বাসা থেকে বেরি’য়ে নি’রুদ্দে’শে হয় ১২ বছরের এ কি’শোরী।

তবে সেই যাত্রা আর বেশি’দূর স্থা’য়ী হ’য়নি। সন্ধ্যা গ’ড়িয়ে রাত নামতেই পথ হা’রিয়ে শুরু হয় কা’ন্নাকা’টি। এ অবস্থায় তাকে পেয়ে নিজ হেফাজতে নেন এক পো’শাক’কর্মী। পরে সেখান থেকে উ’দ্ধা’র করে প’রিবা’রের কাছে ফি’রিয়ে দেয় পুলিশ। ঘটনাটি চট্টগ্রাম নগ’রীর পা’হা’ড়তলী থানার ফি’রোজশাহ এলাকার।

পাহাড়তলী থা’নার ওসি হাসান ইমা’ম বলেন, সোমবার বিকেলে কাউকে কিছু না জানিয়ে বাসা থেকে বেরিয়ে যায় কিশোরী মিথিলা। বিষয়টি তার পরিবার থানায় জানালে শুরু হয় উ’দ্ধার অ’ভিযা’ন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারসহ

বিভিন্ন এলাকার সি’সিটিভি ফুটেজ পর্য’বেক্ষণ করে মঙ্গ’লবার রাতে খুল’শী থা’নার ও’য়্যা’রলেস দুই নম্বর ক’লোনির এক পো’শাকক’র্মীর বাসা থেকে তা’কে উ’দ্ধা’র করে পরিবারের কাছে হ’স্তা’ন্তর করা হয়।

ওসি আরো বলেন, বাসার নিকটবর্তী এ’লা’কায় কা’ন্নাকা’টি করতে দেখে তাকে নিজ হেফা’জতে নিয়ে যান ওই পো’শাক’কর্মী।কিশোরীর ধারণা ছিল, বাসায় থাকলে তাকে নায়িকা হতে দেবে না পরি’বার। তাই সে পা’লিয়ে যায়।

Facebook Comments Box