বাড়ির সামনে করোনা রোগীর মৃতদেহ ফেলে পালাল অ্যাম্বুলেন্স!

করোনাভাইরাসে রীতিমতো বিধ্বস্ত ভারত সংক্রমণ ও মৃত্যুতে টানা রেকর্ড। বাড়ির সামনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর মৃতদেহ ফেলে পালিয়ে গেছেন অ্যাম্বুলেন্স চালক। কলকাতার গড়ফায় সোমবার (২৬ এপ্রিল) এ ঘটনা ঘটে।

জিনিউজের খবরে বলা হয়েছে, অসুস্থ অবস্থায় পিয়ারলেস হাসপাতালে ভর্তি হন ৭১ বছর বয়সী এক বৃদ্ধ। গত শনিবার (২৪ এপ্রিল) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাকে যাদবপুরে কেপিসি হাসপাতালে স্থানান্তর করা হলে সোমবার তিনি মারা যান।

হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে তার মৃতদেহ পাঠানো হয়। কিন্তু মরদেহ বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায় চালক। এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েও কাজ হয়নি। পরে পুলিশকে জানানো হলে তাদের সহায়তায় মৃতদেহ সৎকার করা হয়।

ওয়ার্ল্ডো মিটারের মঙ্গলবার সকালের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে ৩ লাখ ১৯ হাজার ৪৩৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। একই সময়ে মারা গেছেন ২ হাজার ৭৬৪ জন। আগের দিন সংক্রমিত হয়েছিলেন ৩ লাখ ৫৪ হাজার ৫৩১ জন।

একই সময়ে মারা যান ২ হাজার ৮০৬ জন। ভারতে করোনার মোট সংক্রমণ দাঁড়িয়েছে ১ কোটি ৭৬ লাখ ২৫ হাজার ৭৩৫ জনে। এখন পর্যন্ত মারা গেছেন ১ লাখ ৯৭ হাজার ৮৮০ জন। করোনার বৈশ্বিক সংক্রমণ তালিকায় ভারতের অবস্থান দ্বিতীয় আর মৃত্যুতে চতুর্থ।

Facebook Comments Box