বিশাল ব্যবধানে হারলেন শ্রাবন্তী

নির্বাচনে জয় পরাজয় থাকবেই। পরাজয়ের শক্ত ভিত্তিই তৈরী করে দেবে কাঙ্খিত বিজয় অর্জনের প্রেরণা। অনেক প্রার্থী বলে থাকেন ফলাফল মেনে নেওয়ার মানসিকতা আছে। তবে মুদ্রার উল্টা পিঠও আছে।

নতুন খবর হচ্ছে, ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির শিবিরে একের পর এক তারকাদের হারের খবর ভেসে বেড়াচ্ছে। বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বিপরীতে বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

নির্বাচনী প্রচারণার ঠিক আগের দিন পর্যন্ত পশ্চিমবঙ্গের অন্য তারকা প্রার্থীদের তুলনায় শ্রাবন্তীকে ঘিরে আলোচনা ছিল সবচেয়ে বেশি। কিন্তু সেই শ্রাবন্তী নির্বাচনে লজ্জাজনকভাবে বিশাল ব্যবধানে হেরেছেন।

Read More – হেরে গেলেন সায়নী

অভিনেত্রী বনাম ফ্যাশন ডিজাইনারের লড়াই ছিল। সেই লড়াইয়ে শেষ হাসি হাসলেন ফ্যাশন ডিজাইনারই। আসানসোল দক্ষিণের তৃণমূলের প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষকে পরাজিত করে বিধানসভায় যাচ্ছেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল।

দুই সেলেব প্রার্থীর লড়াইয়ে এই কেন্দ্র এবার হয়ে উঠেছিল নজরকাড়া। তৃণমূল যখন বিজেপি নেতাদের বহিরাগত বলে আক্রমণ শোনাচ্ছিল তখন অগ্নিমিত্রা বলেছিলেন, আসানসোলের মাটিতে সায়নীও বহিরাগত। আর তিনিই ভূমিকন্যা।

অগ্নিমিত্রার জন্ম আসানসোলে। এমনিতে পশ্চিম বর্ধমানে আশানুরূপ ফলাফল হয়নি বিজেপির। লোকসভা ভোটে যে

গেরুয়া ঝড় দেখা গিয়েছিল বর্ধমান শিল্পাঞ্চলে তা একুশের ভোটে অনেকটাই স্তিমিত। কিন্তু তার মধ্যেও আসানসোল দক্ষিণে পদ্ম ফোটালেন অগ্নিমিত্রা।
সূত্র: দ্য ওয়াল

Facebook Comments Box