বিয়ের দিন নববধূ রাগে বরের মুখে ছুড়ে মারলেন ফুল!

দেশ বিদেশের আনাচে-কানাচে প্রতিদিন নানা কাণ্ড ঘটে। আর এই কাণ্ডগুলো কখনো কখনো মানুষকে অবাক করে দেয়। আবার কারো কারো কাণ্ড মানুষকে রীতি মতো হাসিয়ে তোলে। হাস্যকর সে সমস্ত কাণ্ড এখন খবু সহজেই পৌঁছে যায় মানুষের হাতের মুঠোয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। স্মার্ট ফোন আর নেটদুনিয়ার সুবাদে সকলের হাতে হাতে এখন পোস্ট ভাইরাল হযে যায় নিমেষেই। তেমনই দেশের কোন প্রান্তে কি ঘটনা ঘটে চলেছে সেটাও অজানা থাকে না।

যেমনটা ঘটল এই বিয়ে বাড়িতে। একটি মেয়ের বিয়ে নিয়ে মনে অনেক স্বপ্ন থাকে। অনেক পরিকল্পনা, শখ-আহ্লাদ জড়িয়ে থাকে এর সঙ্গে। তাছাড়া একটি বিয়েবাড়িতে সবকিছু নিখুঁত ভাবে কখনোই সম্পন্ন হয় না।

একটু গন্ডোগোল, কিছু বাদ পড়ে যাওয়া বা কখনো একটু সুর কেটে যাওয়ার ঘটনাও ঘটে থাকে। এই বিয়েতে খোদ কনেই বেজায় রেগে গেলেন। আর রাগে বরের মুখে ছুড়ে মারলেন ফুল। তার ওই রাগী মুখের ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, দু’জন অবাঙালি দম্পতিকে। কনের বেশে লাল টুকটুকে ঘাঘড়া-চোলি পরিহিতা কনে এগিয়ে এলেন হবু বরের দিকে। তার হাতে ছিল অনেকটা গাঁদা ফুল। এ দিকে বাড়ির দরজায় হবু স্ত্রী’র দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন পাত্র। তবে এরপরেই ঘটে গেল সেই অনভিপ্রেত ঘটনা। পাত্রী এগিয়ে এসে বরের মুখের উপর গায়ের সর্বশক্তি দিয়ে ফুলগুলো ছুড়ে মারলেন।

আর ঠিক সেই সময় তার রাগী মুখের অভিব্যক্তি গুলো ধরা পড়ল ক্যামেরায়। যা দেখে হাসি আর থামছেই না নেটিজেনদের। এদিকে বর বাবাজি অবশ্য নির্বিবাদে মেনেও নিলেন গোটা ঘটনাটি। এই আচারটি বিয়ের কোনো প্রথা কিনা তা অবশ্য জানা যায়নি

Facebook Comments Box