ভাই-বোন পরিচয়ে ফ্লা’টে থাকা তরুণ-তরুণী গ্রে’ফতার

সিলেটে নাজিম আহমদ রাবিদ নামের এক যুবকের রহস্যজনক মৃ;ত্যুর ঘটনায় ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থানা দুই তরুণ-তরুণীসহ তি;নজনকে গ্রে;ফ;তার করেছে পুলিশ।

গ্রেফ;তার ব্যাক্তিরা হলেন- শাহনিয়া বেগম (৩০), তার কথিত ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের মু;খপাত্র অ;তিরিক্ত উপ ক;মিশনার এবিএম আশরাফু;ল্লাহ তাহের; জানান, নাজিমের মৃ;ত্যুর ঘট;;নায় হ;;ত্যা মা;ম;লা দা;য়েরের পর তিন;জনকে আ;ট;ক করা হয়েছে।

এর আগে রাবিদের মৃ;ত্যু;র ঘ;টনা;য় ;সোম;বার রা;তে শা;হনিয়া; বেগম, আকবর ও ইয়ামিনকে অ;ভিযু;ক্ত করে কোতয়া;লি থা;নায় এ;কটি হ;;;ত্যা মা;ম;লা ক;রেন নি;হ;তে;র চা;চা আলা;উদ্দিন আনো;য়ার।

সিলেট নগরীর কাজিটুলাস্থ চৌধুরী ভিলা নামে পাঁচতলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালা;তো ভাই-বোন পরি;চয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকব;রের সঙ্গে বা;সা ভাড়া; নেন রা;বিদ। সে;খানে তি;নি প্রা;য়ই রা;ত কাটা;তেন।

মৃ;ত্যুর পর না;মের থাকার ;কক্ষ থে;কে নানা রক;মের মা;দ;ক;দ্র;ব্য ও সে;বনের সরঞ্জা;মাদি উ;দ্ধার ;ক;রেছে পুলিশ। নাজিম যাদে;র সঙ্গে ভা;ড়া থাকতেন সেই ছেলে; ও মে;য়ে; তার ;খালা;তো ভাই-বোন নন বলে পুলিশ নিশ্চিত করেছে।

গত ;সোম;বার; সো;;মবার সকা;ল সাড়ে ১০টা;য় মা;রা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মা;রা গেছেন বলে তা;র ফ্ল্যা;টের লো;কজন দাবি করে। তবে পরি;বার ব;লছে এ;টা হ;ত্যা;;;কা;;ণ্ড।

Facebook Comments Box