ভয়া’বহ সড়ক দুর্ঘ’টনায় একই পরিবারের পাঁচজনের মৃ’ত্যু!

নরসিংদী সদর উপজেলায় মাইক্রোবাস- ট্রাক সংঘর্ষে পাঁ;চজন নি;হ;ত হয়েছেন। এ সময় আ;হত হয়েছেন আরও সাতজন। গতকাল শনিবার (১৯ জুন) রাত ১২টার দিকে এ দু;র্ঘটনা ঘটে।

উপ;জেলার ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের সাঁকুড়া মোড়ে এটি সংঘটিত হয়েছে বলে জানা গেছে।
নি;;হত;রা হলেন- মুক্তি আক্তার (৩০) ও তার ছেলে সাদিকুল (৮), রুবি আক্তার (৪০) ও তার মেয়ে রাহিমা (৩) এবং রোকেয়া আক্তার (৫২)।

আ;হত;দের মধ্যে শিশু ইসরাত, সামসুন্নাহার, শারমিন, রাজিয়ার নাম জানা গেছে। তাদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হতাহতদের বাড়ি সাভারের আশুলিয়া থানার জিরাবো এলাকায়। তারা সিলেট থেকে পাঁচদোনা মোড় হয়ে বাড়ি ফিরছিলেন বলে জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

জানা যায়, রাত সোয়া ১২টার দিকে ঘোড়াশালমুখী একটি মাইক্রোবাস সাঁকুড়া মোড়ে পৌঁছালে বিপ;রীত দিক থেকে আসা একটি ট্রাকের স;ঙ্গে যানটি;র মুখো;মুখি সং;ঘর্ষ হয়। এতে ঘটনা;স্থলেই তিনজন মা;রা যায়।; ;আহ;ত হন মাইক্রোবাসে থাকা ৯ যাত্রী।

তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে আরও দুইজন মা;রা যায়। বাকি আহতদের রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করলেও এর চালককে ধরতে পারেনি পুলিশ।

Facebook Comments Box