রেলমন্ত্রীর বিয়ের ছবি প্রকাশ (ছবিসহ)

দিনাজপুরের বিরামপুরের মেয়েকে বিয়ে করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। গত শনিবার (৫ জুন) ঢাকার হেয়ার রোডে মন্ত্রীর সরকারি বাসভবনে অ্যাডভোকেট শাম্মী আকতার মনির (৪২) সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়।

বিয়ের একটি ছবিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছেদু’দিন ধরে বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গেলেও বিস্তারিত জানা যাচ্ছিল না। এ অবস্থায় শুক্রবার (১১ জুন) সকালে শাম্মী আকতার মনির বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলন বিয়ের বিষয়টি গণমাধ্যমের কাছে স্বীকার করেন।

তিনি বলেন, আমার বোন শাম্মী ঢাকার উত্তরায় থাকে। সে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে প্র্যাকটিস করছে। আইনি বিষয়ে পরমার্শ নিতে কিছুদিন আগে রেলমন্ত্রীর কাছে যায় আমার বোন। পরে আমার বোনকে মন্ত্রীর

পছন্দ হয়। পারিবারিকভাবে ৫ জুন তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনেপক্ষে আমি ও আমার ভাই উপস্থিত ছিলাম।

নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে মা;রা যান।

শাম্মী আকতার মনি বিরামপুরে নতুন বাজার এলাকার মৃ;ত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন। দুই ভাই বিরামপুরের বাসায় থাকেন। বড় ভাই মিলন হোসেন ইলেকট্রিক ব্যবসায়ী। অপরজন স্থানীয় ব্যবসায়ী।

শাম্মী আকতার মনির এর আগে কুষ্টিয়ায় বিয়ে হয়েছিল। পারিবারিক সমস্যার কারণে ২০১১ সালে ডিভোর্স হয়ে যায়।

Facebook Comments Box