শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চান রোশন

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও রোশন সিং আলাদা থাকছেন গত বছর অক্টোবর থেকেই। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যাওয়া নিয়ে কম কথা হয়নি। এর মাঝেই জানা গেল, মন বদলেছে রোশনের।

শ্রাবন্তীর সঙ্গে পুরনো সব বিভেদ ভুলে আবার নতুন করে সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলাও করেছেন তিনি।

তারকা পত্নীর সঙ্গে দাম্পত্য না ভেঙে বরং নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। জানা গেছে, আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

যদিও সমালোচকরা বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই রোশনের এই পদক্ষেপ। আদালত থেকে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, জুলাই মাসে রোশনের স্যুটের উত্তর দিতে হবে অভিনেত্রীকে।

উল্লেখ্য, ২০১৯ সালের এপ্রিলে পঞ্জাবে রোশন সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন দেখা যায় তাদের। যদিও এ নিয়ে এখনও মিডিয়ার সামনে মুখ খোলেননি নায়িকা। এর আগে রাজীব বিশ্বাস ও কৃষণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই দুই সংসারও বেশি দিন টেকেনি।

Read More – সেপ্টেম্বরই মা হচ্ছেন নুসরাত, জানিয়েছেন চিকিৎসক

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার গুঞ্জন এখন নেটদুনিয়ার ‘টক অব দ‌্য টাউন’। নেটিজেনদের দাবি—আনাগত এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। এদিকে নুসরাত-যশ দীর্ঘদিন ধরে প্রেম করলেও তারা বিয়ে করেননি। এ নিয়ে তৈরি হয়েছে জটিলতা। অন‌্যদিকে বিয়ে-সন্তানের বিষয়ে পুরোপুরি স্পিকটি নট এই যুগল।

এবার ভারতের সংবাদমাধ‌্যম জি-নিউজ২৪ দাবি করেছে—আগামী ১০ সেপ্টেম্বর নুসরাত জাহানের সন্তান পৃথিবীর আলো দেখার সম্ভাব‌্য ডেট জানিয়েছেন চিকিৎসক। আর যশ-নুসরাত বেশ আগেই বিয়ে করেছেন। নিখিলের এক কাছের বন্ধু জানান কিছু বন্ধুদের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নুসরাত, নিখিলই ফ্লাইটের টিকিট ও রিসোর্ট বুক করে দেন। পরে রিসোর্টের মালিক নিখিলের বন্ধু হওয়ায় তিনি জানতে পারেন যশের সঙ্গেই ছিলেন নায়িকা। সেই থেকেই সমস্যার সূত্রপাত।

যশ-নুসরাতের প্রেমের সম্পর্ক অনেক দিনের। কিন্তু কবে বিয়ে করেছেন তার সঠিক দিন-তারিখ জানা যায়নি। কলকাতার দক্ষিণেশ্বরের মন্দিরে যশ-নুসরাতের একটি ভিডিও চলতি বছরে সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাদের সঙ্গে ছিলেন তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। শোনা যায়, সেখানেই যশকে বিয়ে করেন নুসরাত।

বিবাহবন্ধনে আবদ্ধ থেকেও লুকিয়ে কীভাবে বিয়ে করলেন নুসরাত-যশ? এ প্রশ্নেরও উত্তর জানিয়েছেন নিখিলের ঘনিষ্ঠজন। তার ভাষায়- তুরস্কে নিখিল-নুসরাতের সোশ্যাল ম্যারেজ জাঁকজমকভাবে হলেও রেজিস্ট্রেশন হয় নি। সুতরাং বিয়েবিচ্ছেদের আইনি কোনো জটিলতা নেই।

Facebook Comments Box