সমালোচনা ইস্যুতে মেসিকে খোঁচা দিল মার্কুইনহোস

কোপা আমেরিকার শুরু থেকেই সমালোচনা করে আসছিলেন লিওনেল মেসি। প্রথমে মাঠে সমালোচনা, এরপর রেফারির সমালোচনা করেন তিনি। সেখান থেকে বেড়ে আয়োজক দেশের সমালোচনা এবং কনেমবলেরও সমালোচনা করেন মেসি।

চিলির বিপক্ষে ম্যাচের পর আরও সমালোচনা করেছিল মেসি। তবে মেসির ক্ষোভটা ছিল একটু বেশিই। তিনি আয়োজক ব্রাজিল এবং ম্যাচের রেফারিদের দুর্নীতিপরায়ণ হিসেবে অভিযুক্ত করেছেন। সমালোচনার তীরে বিদ্ধ করেছেন ল্যাটিন আমেরিকার ফুটবল কর্তৃপক্ষ কনমেবলকেও।

তিনি ব্রাজিলকে সরাসরি অভিযু্ক্ত করে বলেছিলেন, ব্রাজিল চ্যাম্পিয়ন? কোনো সন্দেহ নেই। দুঃখজনকভাবে আমার মনে হয় ব্রাজিলকে চ্যাম্পিয়ন করার জন্য সবকিছু ঠিক করা আছে। আশা করি রেফারি এবং ভিএআরের সেখানে কিছুই করার থাকবে না। পেরু হয়ত প্রতিদ্বন্দ্বিতার চেষ্টা করবে, কিন্তু এটা তাদের জন্য খুবই কঠিন।

ব্রাজিলের বিপক্ষে ম্যাচের পর মেসির অভিযোগ নিয়ে রিচারলিশন বলেছিল, তাদের অভিযোগ করতে দেন। তারা এখন সারা জীবন ধরে অভিযোগ করুক। আর আমরা ফাইনাল খেলব।

এবার আরেকটু খোঁচা মেরে মেসিকে কটাক্ষ করলেন ব্রাজিলের ডিফেন্ডার মার্কুইনহোস। তিনি এখানে বার্সালোনা প্রসঙ্গ টেনে এনেছেন।

মার্কুইনহোস বলেন, বার্সালোনা এবং আর্জেন্টিনার পক্ষে এমন অনেক কিছুই ঘটেছে যা আমরা দেখেছি। কিন্তু আমি কখনো তাকে অভিযোগ জানাতে শুনিনি। আমি মনে করি সে হেরেছে এবং তার সেটা গ্রহন করা উচিত।

Facebook Comments Box