সাংবাদিক নেতা ফয়সাল আর নেই

ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাহী পরিষদ সদস্য আ হ ম ফলসাল আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কক্সবাজারের উখিয়া সদর হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫১ বছর।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট বোন মানতাশা তাসনিম। তিনি জানান, ফয়সাল ভাইয়ের কোনো অসুস্থতা ছিলনা। আমরা একসঙ্গে ইফতার করেছি। হঠাৎ দেখি তিনি বিছানায় শুয়ে রয়েছেন। ডাকাডাকি করে কোনো শব্দ পাচ্ছি না। পরে তাৎক্ষণিক উখিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মানতাশা আরো জানান, আমি উখিয়ায় একটিত নতুন চাকরিতে জয়েন করেছি। আমাকে দেখতে মা’সহ গত কয়েকদিন আগে এখানে এসেছেন তিনি। লকডাউনের কারণে মূলত ঢাকায় ফিরতে পারছিলেন না ।

তিনি জানান, তার মরদেহ উখিয়া থেকে নিজ এলাকা লক্ষিপুরের রামগতি উপজেলার আলেকজেন্ডার গ্রামে নিয়ে যাওয়া হচ্ছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

তিনি বিভিন্ন গণমাধ্যমে সফলতার সাথে কাজ করেছেন। সর্ব শেষ ইউনাইটেড নিউজ টোয়ান্টিফোরডটকম এর সম্পাদক হিসেবে নিউজিত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা সাবএডিটরস কউন্সিলের সভাপতি মামুন ফরাজী ও সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়। নেতৃদ্বয় বলেন, ফয়সাল অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন সৎ ও যোগ্য গণমাধ্যম কর্মী এবং সহযোদ্ধাকে হারালাম। তারা তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Facebook Comments Box