সিনেমায় এক টাকা পারিশ্রমিক নিয়েছেন আরিফিন শুভ

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেতা সিনেমা প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে আরিফিন শুভ অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

নতুন খবর হচ্ছে, ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে শেখ মুজিবুর রহমান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এ সিনেমায় মাত্র ১ টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে তার পারিশ্রমিকের চেক। বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অনেকে। আবার শুভর প্রশংসাও করেছেন নেটিজেনদের একাংশ।

Read More- আট থেকে নয় কেজি ওজন কমাতে চাইঃ দীঘি

হালের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, বর্তমানে কাজের মাঝেই নিয়মিত জিমে সময় দিচ্ছেন দীঘি। খাওয়া দাওয়ায় এনেছেন পরিবর্তন। দীঘির ইচ্ছা শরীর থেকে আট থেকে নয় কেজি ওজন কমাবেন তিনি।

এ বিষয়ে দীঘি বলেন, ‘দৈনিক প্রায় দুই ঘণ্টা জিম করছি, সপ্তাহে পাঁচ দিন করার চেষ্টা করি। সর্বনিম্ন আট থেকে নয় কেজি কমাতে চাই।’ হঠাৎ কেনো এমন চিন্তা মাথায় ঢুকেছে জানতে চাইলে গণমাধ্যমকে দীঘি বলেন, ‘সবাই বলে আমি মোটা হয়ে গেছি, তাই একটু চিকন হওয়ার চেষ্টা করছি।’

Facebook Comments Box