হেফাজতকে কড়া বার্তা স্বরাষ্ট্রমন্ত্রীর

বিভিন্ন সময়ের সহিংতার সঙ্গে সস্পৃক্ত জঙ্গিরা হেফজাতসহ বিভিন্ন সংগঠনের সাইনবোর্ডে দেশে আবারো নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। হেফাজতকে কড়া বার্তা দিয়ে তিনি বলেন,

যারা সহিংসতা করেছে তারা যতই সমঝোতার জন্য আসুক অপরাধের জন্য তাদের শাস্তির মুখোমুখি হতেই হবে। রবিবার (২৫ এপ্রিল) সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে রাজধানী স্কুল মাঠে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এই কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, হেফাজত ইসলাম একটি অরাজৈনতিক গ্রুপ। হঠাৎ করে তাদের রাজনৈতিক কর্মসূচি সন্দেহের কারণ হয়ে উঠেছে। তারা যে সহিংসতা করেছে সেজন্য তাদের শাস্তি ভোগ করতেই হবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, যারা থানা, ভবন, এসিল্যান্ড অফিস, ওস্তাদ আলাউদ্দিন খাঁ স্মৃতি জাদুঘর পুড়িয়ে দিয়েছে তাদের ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। সেই সঙ্গে এসব সহিংসতায় মদদদাতাদের গ্রেফতারের আওতায় আনা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তদন্তের মাধ্যমে আমরা সঠিক প্রমাণ পেয়েছি, কোনো গণগ্রেপ্তার করছি না বা কাউকে হয়রানি করার জন্যও গ্রেপ্তার করছি না।’ তিনি আরো বলেন, যারা অগ্নিসংযোগ করেছেন, যারা ভাঙচুর করেছেন, যাদের জন্য আজকে নিরীহ কতগুলো প্রাণ চলে গেছে তাদের শাস্তি ভোগ করতেই হবে।

Facebook Comments Box