৪টি ডায়েরি উ’দ্ধার,কি লেখা আছে এই ডায়রিতে মুনিয়ার

রাজধানীর গুল’শানে কলেজ ছাত্রী মুনিয়ার বাসা থেকে ৪টি ডায়েরি উ’দ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন তার দুলা’ভাইয়ে’র বন্ধু জিসান। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার সাথে কথা হয় গণমাধ্যমের।

জিসান বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ঝু’লন্ত অব’স্থায় ম’র’দেহ দেখি। সকাল ১১টায় মুনিয়ার সাথে তার বোনের কথা হয়। এরপর মো’বাইলে আর কোনো যোগাযোগ করা যায়নি।

বিকালে ঢাকায় এসে বাসার দ”রজা বন্ধ পাওয়ায় বি’ভিন্ন চেষ্টার পর বাসার মালি’কের উপস্থি’তিতে দরজা ভে’ঙে তার ম’র’দেহ ‘উদ্ধা’র করা হয়।

মুনিয়ার মৃ’ত্যু’কে হ’ত্যা না কি আ’ত্মহ’ত্যা তা স্পষ্ট না উ’ল্লেখ করে জিসান বলেন, তার বাসা থেকে ৪টি ডা’য়েরি উ’দ্ধার করেছে পুলি’শ। যদি সে আ’ত্ম’হত্যা করে থাকে তাহলে অনেক কারণ ছিল। ২০২০ সাল থেকে দৈনিক সে সব বিষয় ডায়েরিতে মু’নিয়া লিখেছে। তাকে মা’নসি’কভাবে নি’র্যা’তন করা হচ্ছিল।

আনভীরের পক্ষ থেকে মুনি’য়াকে হ’ত্যা’র হু’মকি দেওয়া হয়েছিল উ’ল্লেখ করে জিসান বলেন, মুনিয়া তার বোনকে ফোন দিয়ে বলেছিল তাকে হ’ত্যা’র হু’মকি দেওয়া হচ্ছে। আনভীরের শ’ত্রু প’ক্ষের সাথে মুনিয়ার স’ম্পর্ক আছে বলে তাকে এই হুমকি দেওয়া হচ্ছিল।

এদিকে, মুনি’য়ার ম’রদে’হে’র ময়’নাত’দন্ত শেষে মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে তাকে কুমি’ল্লার উদ্দে’শ্যে নিয়ে যাওয়া হচ্ছে। সূএঃবার্তা বাজার

Facebook Comments Box